ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ক্ষমা চাইলেন চিত্রনায়িকা পূজা চেরি

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:৩৮, ২০ ফেব্রুয়ারি ২০২৩

ক্ষমা চাইলেন চিত্রনায়িকা পূজা চেরি

ছবি সংগৃহীত

জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ে নাম লেখান পূজা চেরি। শুরুটা শিশুশিল্পী হিসেবে হলেও পরে নায়িকা হিসেবে অভিষেক ঘটে। এই প্রতিষ্ঠানেরই কয়েকটি চলচ্চিত্রে টানা অভিনয় করে আলোচনায় আসেন। 

একটা সময় জাজের বাইরে অন্য প্রযোজকের চলচ্চিত্রেও অভিনয় শুরু করেন পূজা চেরি। বিষয়টা স্বাভাবিকভাবে নেয়নি প্রতিষ্ঠানটি। এর পর থেকেই পূজার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না, যা চলচ্চিত্র অঙ্গনের অনেকেরই জানা। এবার জাজ প্রসঙ্গে মুখ খুললেন পূজা চেরি।

জানা গেছে, প্রতিষ্ঠানটি চাইছিল পূজা চেরি শুধু তাদের সঙ্গেই কাজ করুক। পূজার সঙ্গে তাদের তেমনই চুক্তি ছিল। ১৪ বছর বয়সে চুক্তিটি করেন পূজা। 

 

অল্প বয়সে করা সেই চুক্তি থেকে বের হয়ে পূজা সবার সঙ্গে কাজ করতে চাইলেও স্বাচ্ছন্দ্যে পারছিলেন না। অভিনেত্রীর ঘনিষ্ঠজনেরা জানান, বারবার বাধা আসছিল। চিত্রনায়িকা পূজার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার এই দ্বন্দ্বের খবরটা এত দিন চলচ্চিত্র অঙ্গনের মানুষ জানলেও আজ তা প্রকাশ্যে এসেছে। 

পূজা চেরির পোস্টের মাধ্যমে বিষয়টি পরিষ্কার হয়েছে। পোস্টে পূজা চেরি পরিষ্কার ভাষায় লিখেছেন, ‘আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী।’

জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন পূজা চেরি। প্রযোজনা প্রতিষ্ঠানটির ‘নূরজাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিগুলোর নায়িকা পূজা। প্রথম তিন ছবি দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরি। পরে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন রটে, তৈরি হয় ব্যক্তিগত মনোমালিন্য; জাজ থেকে বেরিয়ে আসেন পূজা।

আবদুল আজিজ বারবার পূজা চেরিকে তাঁদের প্রতিষ্ঠানে ফেরাতে চাইছিলেন। এ নিয়ে তাঁদের মধ্যে একাধিকবার কথাবার্তা হয়েছে। আবদুল আজিজের মোহাম্মদপুরের আদাবরের বাসায় মিটিংও হয়েছে। কিছুতেই যেন তাঁদের বনিবনা হচ্ছিল না। পূজা ফিরতে চাইছেন বলে ফেসবুকে ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন বলেও জানা গেছে।

পূজা চেরি তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে আবদুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, নুসরাত ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রায়হান রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

খরতাপে পুড়ছে দেশ। চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি। তিনদিনের হিট এ্যালার্ট জারি। তাপ প্রবাহের মধ্যে ৭ দিন স্কুল বন্ধ রাখার দাবি অভিভাবক ঐক্য ফোরামের।
রাজধানীতে বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙ্গে ঢুকে গেছে বেপোরোয়া বাস। প্রকৌশলী নিহত।
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর সভাপতি, ডিপজল সাধারণ সম্পাদক নির্বাচিত।
ইরানের পারমাণবিক স্থাপনা লক্ষ্য করে ইসরাইলের ড্রোন হামলা। আকাশেই ধ্বংস। ৬ ঘণ্টা পর বিমান চলাচল স্বাভাবিক।
কেএল রাহুলের অধিনায়কোচিত ইনিংসে আইপিএলের ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে হারিয়েছে লক্ষনৌ সুপার জায়ান্ট।