ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

জম্মু-কাশ্মিরে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ১০

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬, ৩০ মে ২০২৩

জম্মু-কাশ্মিরে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ১০

ছবি সংগৃহীত

সকালেই ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হলো জম্মু ও কাশ্মির। বৈষ্ণোদেবীর সড়কে বাস খাদে পড়ে নিহত হয়েছে কমপক্ষে ১০ জন। আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস।

সংবাদ সংস্থা এএনআই এর মতে, মঙ্গলবার (৩০ মে) জম্মু-শ্রীনগর সড়কের কাছে একটি খাদে উলটে পড়ে পর্যটকদের একটি বাস। অমৃতসর থেকে রওনা দেওয়া বাসটির গন্তব্য ছিল কাটরা। এই ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জনের। আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

জম্মুর ডেপুটি কমিশনার অভনি লাভাসা জানিয়েছেন, কাটরা থেকে ১৫ কিলোমিটার দূরে ঝাজ্জার কোটলি নামের এলাকায় জাতীয় সড়কের কাছে গভীর খাদে পড়ে যায় যাত্রীবাহী একটি বাস। জোর কদমে চলছে উদ্ধারকাজ। সিআরপিএফ কমান্ডান্ট অশোক চৌধুরী জানিয়েছেন, উদ্ধারকাজ চলছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।  

উল্লেখ্য, এর আগেও এহেন দুর্ঘটনার সাক্ষী হয়েছে ওই অঞ্চল।গত বছরের সেপ্টেম্বর মাসেও এমনই এক ভয়াবহ ঘটনা ঘটে জম্মু ও কাশ্মিরে। পাহাড়ের খাড়া বাঁকের জন্য কাশ্মিরের পথে গাড়ি চালানো সমতলের তুলনায় অনেকটাই কঠিন। গত আগস্ট মাসেও পহেলগাঁওয়ে গভীর খাদে পড়ে যায় সেনাবাহিনীর একটি বাস। দুর্ঘটনায় মৃত্যু হয় ৭ জন আইটিবিপি সেনার।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা কর্মসূচির মাধ্যমে পালিত হচ্ছে ঐতিহাসিক মুজিবনগর দিবস। ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির জামছড়ি সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে আরও ৭০ জন বিজিপি সদস্য বাংলাদেশ আশ্রয় নিয়েছে।
ভারী বৃষ্টিপাতে সংযুক্ত আরব আমিরাতের প্রধান মহাসড়কগুলো প্লাবিত। প্রচণ্ড বাতাসে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান চলাচলেও ব্যাহত।
ভারতের ছত্তিশগড়ে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ২৯ মাওবাদী নিহত।
বাংলাদেশ ক্রিকেট দলের স্পিন বোলিং কোচ হলেন পাকিস্তানের মুশতাক আহমেদ। চুক্তি টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।
আইপিএলে জস বাটলারের সেঞ্চুরিতে কোলকাতাকে ২ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রাজস্থান।