ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

এবার ইমরান খানের আইনজীবী গ্রেফতার

নিউজজার্নাল২৪.ডেস্ক

প্রকাশিত: ১০:৪৩, ৯ আগস্ট ২০২৩

এবার ইমরান খানের আইনজীবী গ্রেফতার

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের আইনজীবী নাঈম হায়দার পাঞ্জোথাকে গ্রেফতার করেছে দেশটির ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)।

জিয়ো নিউজের খবরে বলা হয়েছে, মঙ্গলবার নাঈম হায়দার পাঞ্জোথা তদন্তের জন্য এফআইএ সদর দফতরে গিয়েছিলেন। ইমরান খানের বিরুদ্ধে তোশাখানা মামলার শুনানিকারী বিচারক হুমায়ুন দিলাওয়ারের সোশ্যাল মিডিয়া পোস্টের বিষয়ে তদন্তের জন্য তাকে ডেকেছিল এফআইএ।

সূত্র জানায়, তদন্তের জন্য এফআইএ সাইবার ক্রাইমস উইংয়ে গিয়েছিলেন নাঈম হায়দার পাঞ্জোথা।

তেহরিক-ই-ইনসাফের আইনজীবী শের আফজাল মারওয়াত নিশ্চিত করেছেন, নাঈম হায়দারকে এফআইএ গ্রেফতার করেছে।

এর আগে গত সোমবার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যানের সঙ্গে দেখা করতে পেরেছেন তার আইনজীবী নাঈম হায়দার। জেলখানা থেকে বেরিয়ে সাংবাদিকদের সে বিষয়ে ব্রিফ করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে নাঈম হায়দার অভিযোগ করেন, পিটিআই চেয়ারম্যানকে কারাগারে ‘সি-ক্লাস’ (তৃতীয় শ্রেণির) সুবিধা দেওয়া হয়েছে। যার অবস্থা খুবই নিম্নমানের।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ইমরান খানের আইনজীবী আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রীকে একটি ছোট ঘর দেওয়া হয়েছে, যেখানে একটি খোলা ওয়াশরুম রয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, পিটিআই প্রধানকে যে সেলটিতে রাখা হয়েছে তার খারাপ অবস্থার বিশদ বিবরণ দিয়ে আইনজীবী নাঈম হায়দার বলেন, সেলটিতে মাছি ও পোকা-মাকড়ের উৎপাত রয়েছে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন