ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রোনালদোর কারণে সৌদি ছাড়া আবুবকর এখন খেলবেন ইউরোপে

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৩:২১, ২২ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৩:২২, ২২ জানুয়ারি ২০২৩

রোনালদোর কারণে সৌদি ছাড়া আবুবকর এখন খেলবেন ইউরোপে

ছবি সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর বিশাল বেতনে সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর। সৌদি আরবে এরই মধ্যে অভিষেক হয়ে গেছে তাঁর। পিএসজির বিপক্ষে একটি প্রদর্শনী ম্যাচে খেলেছেন রিয়াদ অলস্টারের হয়ে। আল নাসরের হয়ে এখনো মাঠে নামা হয়নি সিআরসেভেনের। তবে নামবেন শিগগিরই। ক্লাবটির খেলোয়াড় হিসেবে এরই মধ্যে নিবন্ধন হয়ে গেছে তাঁর।

আল নাসরের হয়ে সৌদি লিগে রোনালদোর নিবন্ধনটা অবশ্য সহজ ছিল না। বিদেশি ফুটবলারের কোটা পূরণ হয়ে যাওয়ায় এই পর্তুগিজ তারকার রেজিস্ট্রেশন আটকে ছিল। তাঁর নিবন্ধন করতে গিয়ে ক্যামেরুনের তারকা ভিনসেন্ট আবুবকরের সঙ্গে চুক্তি শেষ করতে হয় আল নাসরের। আবুবকরকে চুক্তি থেকে বাদ দিয়ে রোনালদোকে নিবন্ধনের পথ তৈরি করেছিল আল নাসর কর্তৃপক্ষ। সেই আবুবরক এখন খেলবেন ইউরোপে।

ফ্রি এজেন্ট হয়ে যাওয়া আবুবকরক চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তুরস্কের ক্লাব বেসিকতাসে। এই ক্লাব থেকে ২০২১ সালে আল নাসরে যোগ দিয়েছিলেন আবুবকর। বেসিকতাসের সঙ্গে চুক্তি সম্পন্ন করতে বর্তমানে তুরস্কে রয়েছেন বিশ্বকাপে ব্রাজিলবধের নায়ক আবুবকর।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।