ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

নিউজজার্নাল২৪.ডেস্ক

প্রকাশিত: ১০:০৫, ৮ আগস্ট ২০২৩

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

স্বপ্নের পদ্মা সেতু থেকে ঘুরে গেল আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। ট্রফিটি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সোমবার বিকাল ৪ টা ৪০ মিনিটে আনা হয়। পদ্মা সেতুর ১ নম্বর পিলারের কাছে সাংবাদিক ও উৎসুক জনতার সামনে ট্রফিটি রাখা হয়।

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ঢাকা থেকে এনে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩০ মিনিট প্রদর্শন করা হয়। বিকাল ৫ টা ১০ মিনিটে ট্রফি নিয়ে বিসিবির কর্মকর্তারা ঢাকার দিকে রওয়ানা হন। বিশ্বকাপের ট্রফি আসার খবরে এখানে ক্রিকেট প্রেমীদের মাঝে উন্মাদনা ও আনন্দ বয়ে যায়। সামনাসামনি এক নজর ট্রফিটি দেখতে অপেক্ষায় ছিলেন পদ্মা পাড়ের মানুষ।

সোমবার রাত ১২ টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনা হয় বৈশ্বিক টুর্নামেন্টের এই ট্রফিটি। তিন দিনের বাংলাদেশ সফরের আজ প্রথম দিন।

দ্বিতীয় দিনে মঙ্গলবার ট্রফি থাকবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্রফি উন্মুক্ত থাকবে জাতীয় পুরুষ ও নারী ক্রিকেট দল, বর্তমান ও সাবেক ক্রিকেটার, অফিসিয়াল, সংগঠক ও গণমাধ্যমের জন্য। সাধারণ দর্শকরাও ট্রফি দেখার সুযোগ পাবেন। এরপর তৃতীয় দিন বুধবার বসুন্ধরা সিটি শপিংমলে বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সাধারণ ক্রিকেটপ্রেমীরা দেখার সুযোগ পাবেন ট্রফিটি। তুলতে পারবেন ছবি।

এবারের বিশ্বকাপের আসর বসবে ভারতে। দশ দলের এই বিশ্ব আসর ৫ অক্টোবর শুরু হয়ে চলবে ১৯ নভেম্বর পর্যন্ত।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন