ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের বিজ্ঞপ্তি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২২, ৩ আগস্ট ২০২২

মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের বিজ্ঞপ্তি ভাইরাল

মায়ের জন্য পাত্র খোঁজে ফেসবুকে বিজ্ঞপ্তি দিয়ে ছেলে অপূর্বর পোস্টে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। পাশাপাশি জনমনে ব্যাপক সাড়াও ফেলেছে।

ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্বের সঙ্গে তার মায়ের বিয়ে নিয়ে তিন দিনে পাত্র হিসেবে যোগাযোগ করেছেন প্রায় একশ জন।

শনিবার ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’ নামে একটি ফেইসবুক গ্রুপে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়ে অপূর্ব লিখেছিলেন, বাবা মারা গেছে তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি।

ফেসবুকে মায়ের জন্য পাত্র খোঁজার এমন অভিনব পোস্ট দেয়ার পেছনে দুটি উদ্দ্যেশ্যের কথা জানান অপূর্ব।

প্রথমত পার্টনার খোঁজার উদ্দেশ্য ছিল। দ্বিতীয়ত, আমরা যে এই ধরনের ব্যাপার নিয়ে একটা গণ্ডির মধ্যে পড়ে আছি, সেটা থেকে বের হওয়া যে সম্ভব, তা তুলে ধরতে চেয়েছি।

এছাড়াও অপূর্ব বলেন, বাবার মৃত্যুর পর মায়ের জন্য এমন কাউকে জীবনসঙ্গী হিসাবে প্রয়োজন, যার কাঁধে মাথা রেখে মনের কথাগুলো বলা যাবে।

অপূর্ব আরও বলেন, আমার মা আমার কাঁধে মাথা রেখেও অনেক কথা বলতে পারেন, কিন্তু সেটাতো আর জীবনসঙ্গীকে বলার মতো করে হবে না।

পাত্র অবশ্যই ঢাকার আশেপাশে হলে ভালো। ব্যবসায়ী বা জব হোল্ডার; শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই।

নামাজি হতে হবে মাস্ট। মানে একদম সাদা-মাটা একজন, যে আম্মুর জীবনের বাকি চলার পথগুলোর সঙ্গী হবে।

৪২-৫০ বয়স হলে ভালো হয়। পাত্রী হিসাবে মা ডলি আক্তারের বিবরণও ওই পোস্টে দিয়েছেন অপূর্ব। ৪২ বছর বয়সী ডলি আক্তার পড়াশোনা করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। উচ্চতা ৫ ফুটের বেশি।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।