ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ময়মনসিংহে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান অভিযুক্ত গ্রেফতার

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ২৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ১০:৫৬, ২৮ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান অভিযুক্ত গ্রেফতার

ছবি প্রতিকী

ময়মনসিংহের নান্দাইলে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত সুমন মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় ফুলপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সুমন উপজেলার খারুয়া ইউনিয়নের কোনাবাঘাড়ি গ্রামের বাসিন্দা। তিনি ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী বহন করেন।

এ ঘটনায় তরুণী বাদী হয়ে সুমন মিয়া ও একই গ্রামের আমানুল্লাহকে (৩০) আসামি করে মামলা করেছেন।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, গত শুক্রবার আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য গফরগাঁও রেলস্টেশনে যান তিনি। সেখানে সুমন মিয়া তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে করে নান্দাইলের কোনাবাঘাড়ি গ্রামের এক জঙ্গলে নিয়ে যান। সেখানে সুমন ও তার সহযোগী আমানুল্লাহ ওই তরুণীকে ধর্ষণ করেন। পরে তরুণীকে দেওয়ানগঞ্জ বাজারে ফেলে রেখে যান। পরে ঘটনাটি এলাকার ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টুকে জানান তরুণী। কিন্তু চেয়ারম্যানের নির্দেশে তার লোকজন তাকে ভয় দেখিয়ে নান্দাইল থেকে তাড়িয়ে দেন। এসময় তার হাতে পাঁচ হাজার টাকাও ধরিয়ে দেন চেয়ারম্যান।

তবে অভিযোগের বিষয়ে ইউপি চেয়ারম্যান মো. কামরুল হাসনাত মিন্টু বলেন, আমি ওই তরুণীকে পাঁচ হাজার টাকা দিইনি। ওই তরুণী শুক্রবার রাতে আমার কাছে এসে বলে আমাকে টাকা দেন, আমি বাড়িতে যাব। পরে আমি তাকে ১০০ টাকা দিয়ে বাড়ি চলে যেতে বলি। তাছাড়া, ওই তরুণী তখন ধর্ষণের কোনো অভিযোগও আমার কাছে করেনি।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, প্রথমে ওই তরুণীকে খুঁজে না পাওয়ায় আইনি ব্যবস্থা নেওয়া যায়নি। তরুণীকে উদ্ধার করার পর তার অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। তবে চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টুর বিষয়টি আমার জানা নেই।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।