ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লেন যুবক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৫৯, ২ ডিসেম্বর ২০২৩

প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লেন যুবক

ঢাকা-কক্সবাজার রেলপথে চলাচলকারী ‘কক্সবাজার এক্সপ্রেস’ উদ্বোধনের প্রথম দিনেই ট্রেনটিতে কাটা পড়ে হোসেন রাব্বি সুজন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটারে লেকের পাড়ে এ দুর্ঘটনা ঘটে।
 
হোসেন রাব্বি কুমিল­ার লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল­াহ বাহার রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করতে অসুবিধা হচ্ছে।

ওসি মুরাদ উল­াহ বাহার আরও বলেন, এলাকার লোকজন তাকে পার্শ্ববর্তী গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে হোসেন রাব্বি সুজন বলে দাবি করছেন। পরিচয় নিশ্চিত করতে সিআইডির সহযোগিতা চাওয়া হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল­া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

প্রসঙ্গত, বহুল প্রতীক্ষিত ঢাকা-কক্সবাজার রুটের এই ট্রেনটি পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুক্রবার দুপুর ১২টা ৩০ মিনিটে কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। লাকসামে প্রথমবার ট্রেনটিতে কাটা পড়ে মৃত্যুর ঘটনা ঘটলো।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।