ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ফরিদপুরে উৎসবের আমেজ

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৪, ২ জানুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ফরিদপুরে উৎসবের আমেজ

নির্বাচনী প্রচারের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার ফরিদপুরে সফর করবেন। এদিন বিকেলে তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে জেলা শহরের পাশাপাশি চারটি নির্বাচনী আসনে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

এ ব্যাপারে শহর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক নুরুল আমীন বাপ্পি জানান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে জেলা শহরের পাশাপাশি চারটি নির্বাচনী আসনে উৎসবের আমেজ বিরাজ করছে। অধীর আগ্রহে অপেক্ষায় আওয়ামী লীগের জেলা ও উপজেলা নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। জনসভায় লাখো মানুষের সমাগম ঘটবে বলে আশা করা হচ্ছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিয়াজ জামান সজীব জানান, ইতোমধ্যে জনসভাস্থল মঞ্চ নির্মাণসহ সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে প্রস্তুতি সভা করা হয়েছে। নেত্রীকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষারত জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। বিশেষ করে এখানে নৌকা মার্কার প্রার্থী ও নেতাকর্মী সমর্থকদের মাঝে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, জনসভাস্থলসহ আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জনসভা সফল করতে গোয়েন্দা সংস্থাগুলোর পাশাপাশি নিরাপত্তা বাহিনী কাজ করছে।

তিনি আরও বলেন, পুলিশের পক্ষ থেকে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, এসএসএফ, ডিজিএফআই ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন