ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ব্যাচেলর পয়েন্ট নাটকের অন্তরা বললেন, ‘ধামাকা লোডিং’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৫৩, ৩ জানুয়ারি ২০২৩

ব্যাচেলর পয়েন্ট নাটকের অন্তরা বললেন, ‘ধামাকা লোডিং’

ছবি সংগৃহীত

এবার সেই অভিনেত্রী বছরের শুরুতেই শুভাকাঙ্ক্ষীদের সুখবর দিলেন। বছরের প্রথম টিভিসি শুটিং করছেন ফারিয়া শাহরিন। যা শিগগিরই প্রচারে আসবে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ফারিয়া শাহরিন তাঁর ফেসবকু ভেরিফাইড প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন, ‘২০২৩ সালের প্রথম টিভিসি শ্যুট। ধামাকা লোডিং।’ এরপর সেখানে শুভাকাঙ্ক্ষীরা মন্তব্য করার পাশাপাশি নানা রিঅ্যাকশনে ভাসিয়ে দেয় প্রিয় তারকাকে।

গত ২৪ ডিসেম্বর ১১৬তম পর্বের মাধ্যমে শেষ হয় ব্যাচেলর পয়েন্টের চতুর্থ সিজন। ধারাবাহিকটি শেষ হলেও নাটকটির প্রতিটি চরিত্র এখনো হৃদয়ে গাঁথা রয়েছে দর্শকের। বিশেষ করে ’অন্তরা’র। চতুর্থ সিজনের ৯৯তম এপিসোডের কিছু ক্লিপে দেখা গিয়েছিল, অন্তরাকে কয়েকবার সজোরে চড় মারেন তার প্রেমিক। পরে এ বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, তাকে সত্যি সত্যি চড় মারা হয়েছিল। যা শুধুই চরিত্রের প্রয়োজনে।

শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন। সেই থেকে পথ চলা শুরু। ২০০৭ সালে একটি রিয়েলিটি শোয়ে প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে দেখা গেলেও নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে পরিচিতি আরও বাড়তে থাকে ফারিয়ার।

ফারিয়া অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটিতে ‘অন্তরা’ চরিত্র ব্যাপক সাড়া ফেলে দর্শকমহলে। দর্শকরাও তাকে প্রকৃত নামের থেকে পর্দার ‘অন্তরা’ নামেই এখন চেনেন বেশি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।