ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

স্বল্প বসনা নারীর শরীরে হাত দিয়ে দানি আলভেস গ্রেফতার

প্রকাশিত: ০১:০৫, ২১ জানুয়ারি ২০২৩

স্বল্প বসনা নারীর শরীরে হাত দিয়ে দানি আলভেস গ্রেফতার

ছবি সংগৃহীত

ব্রাজিলের অভিজ্ঞ রাইট ব্যাক এবং সাবেক বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজির ডিফেন্ডার দানি আলভেসকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করেছে স্পেনের পুলিশ। তবে আলভেস শুরু থেকেই তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে আসছিলেন।

শুক্রবার (২০ জানুয়ারি) তাকে স্পেনের কাতালুনিয়া থেকে গ্রেফতার করা হয়। 

জানা গেছে, ৩০ ডিসেম্বর আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন একজন নারী। তার বিরুদ্ধে অভিযোগ করা হয় যে, বার্সেলোনার এক নাইট ক্লাবে আলভেস তাকে স্বল্প বসনা দেখে শরীরে হাত দেন এবং যৌন হয়রানি করেন। ওই ঘটনায় মামলা করেন ওই নারী। আলভেস সাক্ষ্য নিতে কাতালুনিয়ার থানায় হাজিরা দিয়েছিলেন। সাক্ষ্য গ্রহণ শেষে তাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। এখন তাকে আদালতে শুনানির মাধ্যমে জামিন নিতে হবে।

মামলা হওয়ার পরে আলভেস বলেছিলেন, ‘আমি ওই নারীকে চিনি না। আমি কারো জায়গায় গিয়ে হস্তক্ষেপ করিনি। কীভাবে আমি একজন নারী কিংবা মেয়ের সঙ্গে এমন করতে পারি। ঈশ্বরের দোহাই আমি এমন কিছু করিনি।’

বার্সেলোনার নাইট ক্লাবে অনেকে ছিলেন। তিনিও অন্যদের সঙ্গে নাচ ছিলেন বলেও তখন উল্লেখ করেছিলেন কাতার বিশ্বকাপে ব্রাজিলের হয়ে একটি ম্যাচ খেলা আলভেস, ‘হ্যা, আমি সেখানে ছিলাম, আরও অনেকে ছিলেন, সেখানে আমি নিজের মতো করে উপভোগ করছিলাম। যারা আমাকে চেনেন, তারা জানেন, আমি নাচতে পছন্দ করি। কিন্তু কারো জায়গায় গিয়ে আমি নাচিনি। আমি এটা কি করে করতে পারে কোনো মেয়ে বা নারীর সঙ্গে?’

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।