ঢাকা,  মঙ্গলবার  ২১ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রাতে কাতার এয়ারওয়েসের একটি ফ্লাইটে পাকিস্তান যাচ্ছেন লিটন

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৮, ৪ সেপ্টেম্বর ২০২৩

রাতে কাতার এয়ারওয়েসের একটি ফ্লাইটে পাকিস্তান যাচ্ছেন লিটন

ফাইল ছবি

দলে ইনজুরি শঙ্কা, রাতে পাকিস্তান যাচ্ছেন লিটন। এশিয়া কাপ অভিযানে বাংলাদেশ দল শ্রীলঙ্কায় রওনা দেওয়ার আগে হঠাৎ জ্বরে আক্রান্ত হন লিটন দাস। দলের সঙ্গে আর এই ওপেনারের তখন শ্রীলঙ্কা যাওয়া হয়নি। জ্বর থেকে সেরে না ওঠায় পরে এশিয়া কাপ থেকেই ছিটকে যান তিনি। রাতেই তাকে কাতার এয়ারওয়েসের একটি ফ্লাইটে করে পাকিস্তান পাঠানো হচ্ছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

তবে লিটনকে কার পরিবর্তে দলে নেওয়া হবে সেটা এখনো জানানো হয়নি। গতকাল আফগানিস্তানকে ৮৯ রানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে বাংলাদেশ। দলে ইনজুরি শঙ্কা আছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তাই সতর্কতা হিসেবে লিটনকে পাঠানো হচ্ছে।

নান্নু বলেন, ‘লিটনকে নিয়ে যাওয়ার জন্য তো কাউকে ইনজুরিতে পড়তে হবে। দল তো ১৭ জনের হয়ে গেছে। তবে কিছু ইনজুরি শঙ্কা আছে দলে। আমরা আলোচনা করছি আপাতত। ‘

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের অনুমতি পাওয়ার পরই বিসিবি জানিয়ে দেবে কে বাদ পড়ছেন। নিয়ম অনুযায়ী, এশিয়া কাপে ১৭ জনের বেশি স্কোয়াড সাজাতে পারবে না কোনো দল।

এদিকে লিটন না থাকায় এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে মুখ থুবড়ে ওপেনিং জুটি। নাঈম শেখ ও তানজিদ হাসান তামিম ফেরেন দ্রুতই। পরের ম্যাচে অবশ্য তানজিদের জায়গায় ওপেন করতে আসেন মেহেদী হাসান মিরাজ। ১১৯ বলে ৭ চার ও ৩ ছক্কায় ১১২ রানের দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচ-সেরা হন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন