ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

আরাভ খানকে চেনেন না বেনজীর আহমেদ

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৮:১৭, ১৮ মার্চ ২০২৩

আরাভ খানকে চেনেন না বেনজীর আহমেদ

ছবি সংগৃহীত

দুবাইয়ের বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউলকে চেনেন না বলে নিজের ফেসবুক পেজে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

আজ ১৮ মার্চ শনিবার নিজের ফেসবুক পেজে দেয়া পোস্টে একথা বলেন তিনি।

বেনজীর আহমেদ তার ফেসবুক পেজে জানান, সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণ ভাবে নিশ্চিত করতে চাই যে, ‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নেই। আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্যতা নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার জন্য অশেষ কৃতজ্ঞতা।

উল্লেখ্য, আরাভ খানের আসল নাম রবিউল ইসলাম। বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়। চার বছর আগে ঢাকায় এক পুলিশ কর্মকর্তা হত্যার আসামি তিনি ছিলেন। দেশ ছেড়েছেন সেসময়ই।

বাংলাদেশের পুলিশ কর্মকর্তারা বলছেন, ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যাকাণ্ডে জড়িত রবিউল ইসলাম। পরে ভারতে পালিয়ে যান তিনি। ভারতেই বিয়ে করেন। ভুয়া নাম-পরিচয় দিয়ে ভারতীয় পাসপোর্ট বানান। সেই পাসপোর্ট দিয়ে পাড়ি জমান দুবাইয়ে। বর্তমানে সেখানে স্বর্ণ ব্যবসায়ী পরিচয়ে আছেন।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।