ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

১৫ আগস্টে জঙ্গি হামলার হুমকি নেই: ডিএমপি কমিশনার

নিউজজার্নাল২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫০, ১৪ আগস্ট ২০২৩

১৫ আগস্টে জঙ্গি হামলার হুমকি নেই: ডিএমপি কমিশনার

জাতীয় শোক দিবসে জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই উলে­খ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, সুনির্দিষ্ট কোনো হুমকি না থাকলেও ১৫ আগস্ট উপলক্ষে একটা হুমকি তো সব সময়ই থাকে। এই হুমকির ওপর ভিত্তি করেই আমাদের পুরো রাজধানীতে বিশেষ অভিযান চলছে।

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় জাতীয় শোক দিবসে জঙ্গি হামলার হুমকি প্রসঙ্গে জানতে চাইলে মোবাইল ফোনে একথা বলেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে রাজধানীতে ব্লক রেইড বা বিশেষ অভিযানটি আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ।

শনিবার থেকে রাজধানীজুড়ে শুরু হয়েছে ব্লক রেইড বা বিশেষ অভিযান। তবে এই অভিযানে এখন পর্যন্ত কতজনকে গ্রেপ্তার করা হয়েছে, তা এখনো জানা যায়নি।

জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে রাজধানীতে ব্লক রেইড বা বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ১২ থেকে ১৪ আগস্ট পর্যন্ত রাজধানী ঢাকায় হোটেল-মেসে এই ব্লক রেইড চলবে। ১৫ আগস্টকে কেন্দ্র করে জঙ্গিরা যাতে অবস্থান না নিতে পারে সেই লক্ষ্যে বাসাবাড়ি, আবাসিক হোটেল, মেস, বস্তিসহ এলাকা ভিত্তিক ব্লক রেইড, তল­াশি ও চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করছেন পুলিশের সদস্যরা।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন