ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

প্রকাশিত: ১৮:০২, ১৬ জানুয়ারি ২০২৩

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

ফাইল ছবি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নিজ মেয়েকে (১৫) ধর্ষণের অভিযোগে আবুল কাশেম (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে রোববার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের রাজারামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবুল কাশেম চাটখিল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৃত মজিবুল হকের ছেলে।

ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর মা দীর্ঘদিন প্রবাসে থাকায় তার বাবা এবং ছোট ভাই মিলে একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। শনিবার রাত ১টার দিকে তার বাবা মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে এলাকাবাসীর জড়ো হয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় থানায় গিয়ে মেয়ে বাদী হয়ে বাবার বিরুদ্ধে মামলা করে। এর আগেও আবুল কাশেম মেয়েকে একাধিকবার ধর্ষণ করেন। 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।