ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ইফতারির আগমুহূর্তে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:২৫, ২৬ মার্চ ২০২৩

ইফতারির আগমুহূর্তে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

শরীয়তপুরে খামারে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে। রোববার (২৬ মার্চ) ইফতারির আগ মুহূর্তে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের ডিঙ্গামানিক গ্রামের এলাহি বক্স ওঝার ছেলে সিরাজ ওঝা (৩৫), আবুল বাসার মাঝির ছেলে শাহিন মাঝি (৩৬) ও হাসেম শেখের ছেলে শাহিন শেখ মিলে জানু মেম্বারের মাছের খামারে মাছ ধরতে ছিল। ইফতারির আগ মুহূর্তে যখন তারা মাছ ধরার শেষ করার প্রস্তুতি নিচ্ছিল সেই সময় বজ্রপাত হতে থাকে। এতে আহত শাহিনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য বুলবুল আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নড়িয়ার মুলফৎগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কামরুল জমাদ্দার বলেন, হাসপাতালে শাহিন শেখ নামে একজনকে সন্ধ্যার আগে হাসপাতালে এনেছিল তার স্বজনরা। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত তিন জনের মৃত্যুর খবর পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।