ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়ায় সেই ওসিকে প্রত্যাহার

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৬:১৮, ১৮ আগস্ট ২০২৩

অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়ায় সেই ওসিকে প্রত্যাহার

ছবি সংগৃহীত

অর্থমন্ত্রী ও কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনের সংসদ সদস্য আ হ ম মুস্তফা কামালকে আবারও নির্বাচনে জয়ী করতে স্থানীয় বাসিন্দাদের প্রতি 'মিনতি' জানিয়ে বক্তব্য দেওয়া নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেনকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত করা হয়েছে জেলার সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরীকে। বুধবার (১৭ আগস্ট) কুমিল্লা পুলিশ সুপারের স্বাক্ষরিত ‘অফিস আদেশে’ এ বিষয়টি নিশ্চিত করা হয়।

গত মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে জেলার নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে বক্তব্যের সময় তিনি এ ভোট দেয়ার আহ্বান জানান। 

তবে ওই বক্তব্য এডিট করা হয়েছে বলে দাবি করে ওসি ফারুক হোসেন বলেন, আমরা তো সরকারের প্রতিনিধি, তাই উন্নয়নের কথা তো বলতেই পারি। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে আমার বক্তব্য আংশিক এডিট করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত শোক দিবসের বক্তব্যের সময় তিনি বলেন, নাঙ্গলকোট উপজেলার মানুষ গণহারে গণমানুষের মত করে ওনাকে (অর্থমন্ত্রীকে) আবার নির্বাচিত করবেন। এটা আমার মনের দিক থেকে আপনাদের কাছে মিনতি।

তিনি বলেন, বিকজ আসলে আমি পূর্বের ইতিহাস যখন শুনি অর্থমন্ত্রী মহোদয় এত বেশি উন্নয়ন করেছেন, তিনি যখন এসেছেন আপনাদের মন জয় করলেন। নাঙ্গলকোটে রাস্তাঘাট ছিলো না, বিদ্যুৎ ছিলো না, উনি যখন আসলেন, আপনাদের উন্নয়নের শিখরেও পৌঁছে দিলেন।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহবুব এর সভাপতিত্বে আয়োজিত শোক দিবসে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, পৌর মেয়র, আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই ও নাঙ্গলকোট) সংসদীয় আসনের সংসদ সদস্য।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।