ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

কিশোরগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের চাপা, শিক্ষকসহ নিহত ২

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৪:৪১, ৪ সেপ্টেম্বর ২০২৩

কিশোরগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের চাপা, শিক্ষকসহ নিহত ২

ফাইল ছবি

কিশোরগঞ্জের করিমগঞ্জে ট্রাকচাপায় এক মাদ্রাসা শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার কিশোরগঞ্জ-চামটা বন্দর সড়কের করিমগঞ্জ সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ইটনা উপজেলার কমলভোগ গ্রামের হাজি সমির উদ্দিনের ছেলে মাদ্রাসা শিক্ষক হাবিবুর রহমান হাসেম (৪৫) ও জেলার তাড়াইল উপজেলার কাজলা গ্রামের নাজিমুদ্দিনের ছেলে ভাড়ায় চালিত মোটরসাইকেলের ড্রাইভার সম্রাট (৩৮)।

করিমগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) খন্দকার হাফিজুর রহমান জানান, “আজ সোমবার সকাল ৯টায় করিমগঞ্জের বালিখলা থেকে একটি ট্রাক করিমগঞ্জ উপজেলা সদরের উদ্দেশে আসছিল। অপরদিকে, নিহত চৌগাঙ্গা কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক হাবিবুর রহমান হাসেম অপর নিহত সম্রাটের ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে একই দিক থেকে করিমগঞ্জ উপজেলা সদরে অবস্থিত করিমগঞ্জ সোবানিয়া মাদ্রাসায় এইচএসসি পরীক্ষা কেন্দ্রে কক্ষ প্রত্যবেক্ষকের দায়িত্ব পালন করতে আসছিলেন। করিমগঞ্জ সরকারি কলেজের সামনে পৌঁছলে পাশ কাটিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলটিকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই নিহত হন দুই আরোহী”।

“ঘটনার পর পরই ট্রাক ফেলে এর চালক পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাকটি জব্দ করে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে”- জানান খন্দকার হাফিজুর রহমান।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।