ঢাকা,  রোববার  ২৮ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৪

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০২৩

গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৪

ছবি সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও ইজিবাইকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসটিতে আগুন লেগে যায়। হতাহতরা সবাই ইজিবাইকের যাত্রী। 

ভাঙ্গা হাইওয়ে পুলিশের ওসি খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামের আকমল শেখের স্ত্রী রানী বেগম (৬০) এবং একই ইউনিয়নের বাগিয়া গ্রামের আব্দুল হকের ছেলে হায়াত আলী শেখ (৬২)।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের ওসি খায়রুল আনাম বলেন, একটি ইজিবাইক যাত্রী নিয়ে মুকসুদপর উপজেলার গেড়াখোলা থেকে মুকসুদপুর সদরের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি মহাসড়কের দাসের হাট এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা বিপরীতমুখী দোলা পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই রানী বেগম নামের এক বৃদ্ধা নিহত হন। আহত পাঁচজনকে উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে মো. হায়াত আলী নামের আরও এক বৃদ্ধের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে বাসে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ঢাকা খুলনা-মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। কিছু সময় পর আবার যান চলাচল স্বাভাবিক হয়। 

এ দুর্ঘটনায় আহতরা হলেন—ফুল মিয়া (৪৭), খুকি (৫৫) লামিয়া (২০) ও জাহেদা বেগম (৫০)। আহতদের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন গ্রামে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।