ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রে ডাকাতির চেষ্টা, আহত ৫

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৭, ৪ এপ্রিল ২০২৪

রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রে ডাকাতির চেষ্টা, আহত ৫

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রে ডাকাতির চেষ্টাকালে অস্ত্রধারী ডাকাতদের হামলায় দুই আনসার সদস্যসহ ৫ নিরাপত্তাকর্মী আহত হয়েছেন।  

বুধবার (৩ এপ্রিল) রাত ১১টা থেকে সাড়ে ১১টায় তাপবিদ্যুৎকেন্দ্রের আবাসিক ভবনের গেটে এ হামলার ঘটনা ঘটে।
 
আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাপবিদ্যুৎকেন্দ্রের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত ১১টা থেকে সাড়ে ১১টার দিকে ৫০-৬০ জনের একটি সশস্ত্র ডাকাত দল বিদ্যুৎকেন্দ্রের আবাসিক ভবনে প্রবেশের চেষ্টা করে। এসময় বাধা দিলে অস্ত্রধারীরা গেটে থাকা নিরাপত্তাকর্মীদের ওপর হামলা করে। নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা ছুটে গেলে, ডাকাতরা আনসার সদস্যদের ওপরও হামলা করে। তাদের হামলায় দুই আনসার সদস্যসহ ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ২জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ৩জনকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস বলেন, অস্ত্রধারীদের হামলায় ৫ জন আহত হওয়ার খবর পেয়েছি। পুলিশ হামলাকারীদের শনাক্ত ও আটকে অভিযান শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

ইউএনএসক্যাপের সম্মেলনে যোগদান শেষে থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চট্টগ্রাম ও সিলেট ছাড়া ঢাকাসহ দেশের বেশিরভাগ এলাকায় আজ এবং আগামীকালও থাকবে তীব্র তাপদাহ। ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান আজ বন্ধ। খোলা প্রাথমিক বিদ্যালয়।
যুদ্ধবিরতির আলোচনার মধ্যেই ফিলিস্তিনের রাফাহতে ইসরায়েলি বাহিনীর বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত।
মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪।
ইংলিশ প্রিমিয়ার লিগে নটিংহাম ফরেস্টকে ২-০ গোলে হারিয়েছে ম্যানসিটি। টটেনহামের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে আর্সেনাল।