ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

জেলা-মহানগরে বিএনপির মানববন্ধন আজ

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১০:১৪, ১১ মার্চ ২০২৩

জেলা-মহানগরে বিএনপির মানববন্ধন আজ

ছবি সংগৃহীত

যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আজ (শনিবার) সারাদেশের সব সাংগঠনিক মহানগর ও জেলায় মানববন্ধন করার ঘোষণা আগেই দিয়েছে বিএনপি। তবে ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা থাকায় সেখানকার কর্মসূচি স্থগিত করেছে দলটি। এর ফলে ময়মনসিংহ ছাড়া সারাদেশে দলটি মানববন্ধনের কর্মসূচি পালন করবে আজ।

বিএনপি জানিয়েছে, এ উপলক্ষে সারাদেশে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। গঠন করা হয়েছে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে টিম।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, যুগপৎ কর্মসূচি হিসেবে মহানগর ও জেলা শহরগুলোতে ১১ মার্চ বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধন হবে। বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ কর্মসূচি।

মানববন্ধন কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, ঢাকা মহানগর উত্তরে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বাড্ডা সুবাস্তু নজর ভ্যালির সামনে থেকে অংশ নেবেন।

এছাড়া গণতন্ত্র মঞ্চ বেলা ১১টায় বিজয়নগর পানির ট্যাংকির উল্টা দিকে ফার্স হোটেলের সামনে, ১২ দলীয় জোট বিজয়নগর পানির ট্যাংকি থেকে, জাতীয়তাবাদী সমমনা জোট আল রাজী কমপ্লেক্স, গণফোরাম মতিঝিলের অফিসের সামনে, সম্মিলিত পেশাজীবী পরিষদ নটরডেম কলেজের সামনে, গণতান্ত্রিক বাম ঐক্য জাতীয় প্রেস ক্লাব থেকে, এলডিপি দুপুর ৩টায় কারওয়ান বাজার এফডিসি সংলগ্ন অফিসের সামনে থেকে মানববন্ধন কর্মসূচি পালন করবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন