ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ছাত্রদলের ‘নিখোঁজ’ ৬ নেতাকে অস্ত্রসহ গ্রেফতার দেখাল পুলিশ

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০১:৩৮, ২০ আগস্ট ২০২৩

ছাত্রদলের ‘নিখোঁজ’ ৬ নেতাকে অস্ত্রসহ গ্রেফতার দেখাল পুলিশ

ফাইল ছবি

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ও বর্তমান ছয় নিখোঁজ নেতাকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এ বিষয়ে ডিবি কার্যালয়ে রোববার (২০ আগস্ট) সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

শনিবার (১৯ আগস্ট) রাতে তাদের গ্রেফতার দেখানো হয়। ওই ছয় নেতা হলেন- জিসান, শাহাদত হোসেন, মো. হাসানুর রহমান, আব্দুল্লাহ আল রিয়াদ, জহির উদ্দীন মোহাম্মদ বাবর ও আরিফ বিল্লাহ। পুলিশ বলছে, তাদের কাছ থেকে তিনটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও ৩৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক জিসানকে মোবাইল ফোনে না পেয়ে তার বাসায় গিয়েছিলেন সংগঠনের পাঁচ নেতা। এরপর থেকে তাঁরা নিখোঁজ ছিলেন।

বিএনপি ও ছাত্রদল নেতাদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছিল, তাদের রাস্তা থেকে তুলে নিয়ে গোয়েন্দা কার্যালয়ে রাখা হয়েছে। তাদের অভিযোগ, জিসানের বাসায় পৌঁছার পর সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের তুলে নিয়ে গেছে। তবে এ নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোনো তথ্য দিচ্ছিল না।

গতকাল শুক্রবার রাতে ওই ছয় ছাত্রদল নেতা নিখোঁজ হন। শনিবার রাতে পুলিশ জানায়, লালবাগ থানায় দায়ের করা অস্ত্র মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এদের সবাই জাতীয়তাবাদী ছাত্র দলের ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাঙ্গাহীরনগর বিশ্ববিদ্যালয়ে সাবেক ও বর্তমান নেতা।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন