ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

আওয়ামী লীগ যতদিন থাকবে, হকের ব্যবসা কেনো দিন দেশের মাটি থেকে উঠবে না: তমিজি হক

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ২২:২৭, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আওয়ামী লীগ যতদিন থাকবে, হকের ব্যবসা কেনো দিন দেশের মাটি থেকে উঠবে না: তমিজি হক

ফাইল ছবি

ইসলামের মূল আদর্শ সোশ্যালিজম, আওয়ামী লীগের মূল আদর্শও সোশ্যালিজম,আওয়ামী লীগ হচ্ছে গরিব মানুষদের দল যারা আমাকে বিশ্বাস করে তারা যেন আওয়ামীলীগকে ফুল সাপোর্ট দেয়,যতদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে, হকের ব্যবসা বাংলাদেশের মাটি থেকে উঠবে না বলে মন্তব্য করেছেন হক গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সদস্য আদম তমিজী হক। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পোস্টে এক ভিডিও পোস্টে আদম তমিজী হক এ মন্তব্য করেন।

তিনি বলেন, যতদিন শেখ হাসিনা, অথবা সজীব ওয়াজেদ জয় অথবা পুতুল আপা এবং আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে হকের ব্যবসা কোনোদিন বাংলাদেশের মাটি থেকে উঠবে না। আপনারা যদি হককে চান আপনারা আওয়ামী লীগকে ভোট দেবেন।

দুদিন আগে ফেসবুক লাইভে দলীয় শৃঙ্খলাবিরোধী মন্তব্য এবং বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলার কারণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের  সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।

এর আগে ফেসবুকে গাজীপুর-২ আসনের সংসদ-সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা মহানগর আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতিকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন আদম তমিজী হক। তার দাবি, তার ব্যবসা প্রতিষ্ঠানে আওয়ামী লীগের স্থানীয় প্রভাবশালী নেতারা অবৈধ হস্তক্ষেপ, লুটপাট ও কৃত্রিম সংকট সৃষ্টি করেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন