ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বেনজীরকে গোপনে পাচার করে দিয়েছে সরকার: মির্জা ফখরুল

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০১:১৩, ৫ জুন ২০২৪

বেনজীরকে গোপনে পাচার করে দিয়েছে সরকার: মির্জা ফখরুল

ছবি সংগৃহীত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ভাবতে লজ্জা হয়, বলতে লজ্জা হয়। আমাদের পুলিশ বাহিনীর সাবেক প্রধান, র‍্যাবের সাবেক প্রধান (বেনজীর আহমদ), তাঁর বিরুদ্ধে প্রতিদিন পত্রিকার পাতায় পাতায় দুর্নীতির খবর বের হচ্ছে।

আজ মঙ্গলবার ‘চট্টগ্রাম ফোরাম’ আয়োজিত চট্টগ্রাম নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) চট্টগ্রাম মিলনায়তনে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, ‘সারা বাংলাদেশে এমন একটা জায়গা নেই, যেখানে সে জায়গা কেনেনি বা দখল করেনি। এমনকি হিন্দু সম্প্রদায়ের জায়গা পর্যন্ত জোর করে দখল করে নিয়েছে। আর এই সরকার ওই চোরকে, ডাকাতকে বাঁচানোর জন্যে গোপনে পাচার করে দিয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, ‘বহুদলীয় গণতন্ত্র আওয়ামী লীগ চায়নি। তারা সব সময় চেয়েছে, তারা নিজেরা একাই সব সময় দেশ শাসন করবে, আর কেউ করবে না। তারা লুটপাট করবে, সবকিছু তারাই নিয়ে যাবে এবং করেছেও তা-ই।’ 

নাগরিক সমাজের সংগঠন চট্টগ্রাম ফোরামের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ‘জাতিসত্তার রূপকার: রাষ্ট্রনায়ক জিয়াউর রহমান’ শীর্ষক এই সেমিনারের আয়োজন করা হয়। 

এতে ধারণাপত্র উপস্থাপন করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ও পেশাজীবী নেতা কাদের গণি চৌধুরী।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন