ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বান্দরবানে দুজনের মরদেহ উদ্ধার

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:৫৮, ২৯ ডিসেম্বর ২০২২

বান্দরবানে দুজনের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

বান্দরবানের রুমায় আবুল কাশেম (৫৫) ও উসানু মারমা (৩২) নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পৃথক দুই ঘটনায় তাদের মৃত্যু হয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার পাইন্দু ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নিয়াংক্ষ্যাং এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

আবুল কাসেম চট্টগ্রামের লোহাগাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। উসানু মারমা রুমা এলিম চন্দনাপাড়া এলাকার ক্যাচিং মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবুল কাশেম পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন। তিনি পাড়া থেকে গরু কিনতে আসতেন। গরু নিতে এসে বৃহস্পতিবার স্ট্রোক করে মারা যান। পরে তার স্বজনরা মরদেহ নিতে এলে তাদের সহযোগিতা করতে যান স্থানীয় অংথোয়াইচিং মারমা ও উসানু মারমা। পরে বাড়ি ফেরার পথে অংথোয়াইচিং মারমা ও উসানু মারমার মধ্যে কথা-কাটাকাটি হয়। এসময় পাশে থাকা ইট দিয়ে উসানু মারমার মাথায় আঘাত করেন অংথোয়াইচিং মারমা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

ইউএনএসক্যাপের সম্মেলনে যোগদান শেষে থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চট্টগ্রাম ও সিলেট ছাড়া ঢাকাসহ দেশের বেশিরভাগ এলাকায় আজ এবং আগামীকালও থাকবে তীব্র তাপদাহ। ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান আজ বন্ধ। খোলা প্রাথমিক বিদ্যালয়।
যুদ্ধবিরতির আলোচনার মধ্যেই ফিলিস্তিনের রাফাহতে ইসরায়েলি বাহিনীর বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত।
মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪।
ইংলিশ প্রিমিয়ার লিগে নটিংহাম ফরেস্টকে ২-০ গোলে হারিয়েছে ম্যানসিটি। টটেনহামের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে আর্সেনাল।