ঢাকা,  রোববার  ২৯ জানুয়ারি ২০২৩

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রংঢং মিশিয়ে প্রোপাগান্ডা চালাচ্ছে বিরোধী দলগুলো: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৫:২৫, ১৯ জানুয়ারি ২০২৩

রংঢং মিশিয়ে প্রোপাগান্ডা চালাচ্ছে বিরোধী দলগুলো: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি সংগৃহীত

 

বিরোধী দলের কোনও রাজনৈতিক কর্মসূচিতে সরকার বাধা দেয় না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, তারা যখনই সমাবেশ করতে চাচ্ছেন, অনুমতি পাচ্ছেন।

বিরোধী শক্তি ইচ্ছেমতো মিথ্যাচার করছেন জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা যা সত্যি তাও বলছেন, যা সত্যি নয় তাতে রংঢং মিশিয়ে বলেছেন। অসত্য এভাবে প্রচার করছেন সেগুলো আপনারা ভালো করে জানেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাজধানীর বাংলা একাডেমিতে ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে মন্ত্রী আরও বলেন আমাদের সংসদে যে বিরোধী দল আছে তারা কোনও সময় এ ধরনের প্রশ্ন কখনও তোলেনি। যেকোনও দল যখনই মিটিং করতে চাচ্ছে, সমাবেশ করতে চাচ্ছে, তাদের সমাবেশ করার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার পারমিশন দিয়ে দিচ্ছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগ যাতে না বাড়ে। রাস্তাঘাট বন্ধ করবেন না। ভাঙচুর করতে পারবেন না। আপনাদের রাজনৈতিক কর্মসূচিগুলো শান্তিপূর্ণভাবে পালন করবেন যাতে জনগণের দুর্ভোগ যাতে না হয়। এটাই আমরা বলি। এর বাইরে তাদের আমরা কোনও বাধা দিচ্ছি না।